Wednesday, January 27, 2016

এইবার তুই মারা খা; যাহ!!


- তুমিতো আমার সব ফ্রেন্ডদের দেখসো তাইনা?
--
হুম
-
সবচাইতে সুন্দর কে?
--
নো ডাউট লুবনা
-
এরপর?
--
এরপর?? উউউউ... অনামিকা সম্ভবত না না!!
সুমাইয়া
-
এ্য!! আমি নাই???
--
মানেহ??! তুমি তো সবচাইতে সুন্দর্
এমনে এমনে প্রেম করি নাকি??
-
নাহ! তুমি সত্যি করে বলো আমি রাগ করবোনা
--
সত্যিই তুমি
-
যাহ! আমাকে খুশি করার জন্যে বলতে মানা করসি
ঠিক করে বলো
--
বললামতো! আমার ময়নাপাখিই
সবচাইতে সুন্দর্
-
আবার একি কথা!! উফফ! মেজাজ খারাপ করবানা!!
--
কি বিপদ! আচ্ছা যাও লুবনা এক নাম্বারে
তুমি দুই হইসে??
-
কিহ??
--
হুম?
-
লুবনা বেশী সুন্দর তো যাহ; তুই লুবনার সাথেই
প্রেম করনা!
--
এ্যা!!
-
লুবনারে ভাল্লাগে তো আমার সাথে প্রেম করিস
কেনো?
--
আমি ওইভাবে বুঝাইনাই!
-
নে লুবনার নাম্বার্ ০১৭৭৫৪৯৮** ওরে ফোন
দিয়া ওর সাথে কথা বল আমারে আর ফোন দিবিনা
--
হি হি হি হি আচ্ছা থ্যাঙ্কু
-
মানেহ?
--
যাই! লুবনার সাথে প্রেম করিগা টাটা
-
আমি তো রাগ করে বলসি
--
তো কি হইসে?? আমিতো লুবনাকেই পছন্দ
করতাম চিঠি ওরেই দিসিলাম ভুলে তোমার
হাতে পড়সে যাইহোক; ওরে ফোন দেই নাম্বারের
জন্যে থেঙ্কস
-
কিহ??!
--
হুম!
-
আমি আগেই বুঝছিলাম
--
বাহ! বুদ্ধিমতী
-
!! বুদ্ধিমতিই এল্লাইগাই লুবনার নাম্বার
না দিয়া ওর বাপের নাম্বার দিসি ওর বাপে ওসি
ফোন কর্ তোরে ক্যালাইবো
--
কস্কি!! হু ইজ লুবনা?? জান!! আই ল্যাভু!!
-
তুই ফোন কাট! আমার বিকালে বের হইতে হবে
শাওনের সাথে ডেটিং আছে
--
কোন শাওন? ফেসবুক ফ্রেন্ড শাওন??
-
হুম আজকেই প্রোপজ করসে আমাকে
বিকেলে দেখা করতে বলসি দেখি আগে;
ফেসবুকে তো ছবি দেয়নাই দেখে হ্যা বলে দিবো
--
এইবার তুই মারা খা; যাহ!!
-
ক্যান?? কি হইসে??
--
শাওন আমারি ফেইক আইডি শালী মক্কল!!
-
এ্যা?? জান!! হু ইজ শাওন?? আই ল্যাভ ইয়্যু!! 

No comments:

Post a Comment